নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

সরিষাবাড়ী : বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ আটক ৩

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে বিয়ের প্রলোভনে দশম শ্রেণিতে পড়–য়া এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে কথিত প্রেমিকসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো- উপজেলার পিংনা ইউনিয়নের সোনামুই গ্রামের আসর উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (২৮), তার দুই সহযোগী একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন মিয়া (১৯) ও চর ভাদাই গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফরিদুল ইসলাম (২৮)।
জানা যায়, প্রায় তিন বছরের বিবাহিত নূর মোহাম্মদ নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্প্রতি ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বৃহস্পতিবার বিকালে সে দুই বন্ধুসহ কিশোরীকে নিয়ে পোগলদিঘা এলাকায় নির্জন স্থানে বেড়াতে যায়। একপর্যায়ে সে কিশোরীকে বিয়ের কথা বলে ধর্ষণ করে।
এদিকে ঘটনাটি স্থানীয়রা টের পেয়ে পরিবারকে জানায়। পরে কিশোরীর বাবা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে মৌখিক অভিযোগ দেন। সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নুর মোহাম্মদ ও তার দুই সহযোগীকে আটক করে।
তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, ধর্ষণের ঘটনায় আটক কথিত প্রেমিকসহ তিনজনকে থানা হাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য গতকাল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়