নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

শ্রীপুরে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ শাহনাজ আক্তারের (২১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার কাওরাইদ ইউনয়নের কাওরাইদ গ্রামের আব্দুল আজিজের মেয়ে। গতকাল শুক্রবার বেলা ১১টায় নিহতের স্বামী ইসমাইল হোসেনের কাশিজুলী গ্রামের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
শাহনাজ আক্তারের বাবা আব্দুল আজিজ জানান, প্রায় তিন বছর আগে বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে ইসমাইল হোসেনের সঙ্গে তার মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। ইসমাইল পেশায় ভ্যানচালক। বিয়ের পর থেকে ইসমাইল তার মেয়েকে পারিবারিক ঠুকনো বিষয় নিয়ে রাগারাগি ও মারধর করত। বৃহস্পতিবার রাতে তাদের দুই বছরের শিশুর দুধ আনার কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। স্বামী ও তার পরিবারের লোকজন তার মেয়েকে হত্যা করে গলায় রশি পেঁচিয়ে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, রাতে তাদের দুই বছরের শিশুর দুধ কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। ভোর আনুমানিক ৪টায় শিশু ঘুম থেকে উঠে তার মাকে ডাকতে থাকলে বাবা ইসমাইল হোসেনের ঘুম ভাঙে। ঘুম থেকে উঠে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় স্ত্রী শাহনাজের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে নিহতের শাশুড়ির সহযোগিতায় দড়ি কেটে গৃহবধূর মরদেহ নামান তারা। সুরতহাল প্রতিবেদনে নিহতের গায়ে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় অপমৃত্যু মামলা নিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়