নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা সেনানিবাসস্থ আর্মি গল্ফ ক্লাবে গতকাল আনুষ্ঠানিকভাবে ‘ষষ্ঠ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্নামেন্ট ২০২২’-এর উদ্বোধন হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল ও প্রেসিডেন্ট, আর্মি গল্ফ ক্লাব মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি গতকাল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন নুরুল আলম রিজভী চেয়ারম্যান, ওয়ালটন গ্রুপ, এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) অপারেটিভ ডিরেক্টর, ওয়ালটন গ্রুপ, ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানী (অব.) চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গল্ফ ক্লাব, কর্নেল এস এম শওকত আলী (অব.) প্রধান নির্বাহী অফিসার, আর্মি গল্ফ ক্লাব এবং অন্যান্য কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টুর্নামেন্টে ৭৫০ জন খেলোয়াড় অংশ নেবেন বলে আর্মি গল্ফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশি খেলোয়াড়ও অংশ নিচ্ছেন। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়