সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড : বড় মুনাফা এনেছিলেন আতাউর রহমান প্রধান

আগের সংবাদ

ভরা মৌসুমেও চালে অস্থিরতা : খুচরা বাজারে মোটা চাল ৫০ টাকা, পিছিয়ে নেই সরু চালও > কুষ্টিয়া ও নওগাঁয় বাড়ছে দাম

পরের সংবাদ

মিরসরাইয়ের বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা আর নেই

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা মারা গেছেন। গত বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, তিন ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। একই দিন বাদ আছর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে উপজেলার করেরহাট ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম জোয়ার গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম এন জামিউল হিকমার উপস্থিতিতে জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুনের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাকে গার্ড অব অনার প্রদান করেন।
জানাজায় করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউপি সদস্য মো. শহীদ উল্লাহ, বীর মুক্তিযোদ্ধাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। নুরুল হুদা উপজেলার করেরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ-পশ্চিম জোয়ার এলাকার আজিম ভূঁঞা ওরফে ছৈয়দের রহমান মাস্টার বাড়ির বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়