মোটরসাইকেলে সার্জেন্ট : ভয়ে পালাতে গিয়ে পথচারীকে চাপা দিলেন অটোচালক

আগের সংবাদ

পি কে কাণ্ডে ভারতেও তোলপাড় : তিন দেশের পাসপোর্ট উদ্ধার, তৃণমূল-বাম দায় ঠেলাঠেলি, তদন্তে যুক্ত হতে পারে সিবিআই

পরের সংবাদ

হালিমা এডেনের ক্ষোভ

প্রকাশিত: মে ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হালিমা এডেন প্রথম সুপারমডেল যিনি হিজাব পরে ‘ভোগ’এর মত আন্তার্জাতিক ফ্যাশন পত্রিকার প্রচ্ছদের ফটোশ্যুট করেছিলেন। হিজাব পরেই ফ্যাশন দুনিয়াতে তার বিচরণ। বিশ্বখ্যাত ফ্যাশন ডিজাইনারদের জন্য র‌্যাম্পেও হেঁটেছিলেন এই হিজাব পরেই। তবে, ২০২০ সালে এই সুপারমডেল হালিমা ঘোষণা করেছিলেন তিনি মডেলিং ছেড়ে দিচ্ছেন। খবরটি শুনে অনেকেই তখন ভেঙে পড়লেও কেন হঠাৎ মডেলিং ছেড়ে দিলেন তা জানালেন দু বছর বাদে!
স¤প্রতি এক সাক্ষাৎকারে ডিজাইনার টমি হিরফিগারের সঙ্গে দেখা যায় তাকে। তিনি ফের র‌্যাম্পে ফিরছেন কিনা তা নিয়ে শুরু হয় গসিপও। তবে সাক্ষাৎকারে হালিমা জানান, না ফিরছেন না তিনি। তবে কেন মডেলিং ছাড়লেন সেই ক্ষোভের কারণ জানিয়েছেন। তিনি বলেন, ফটোশ্যুটগুলোতে আমার হিজাব যেন দিন দিন আরও ছোট হয়ে যাচ্ছিল, তাই মডেলিং ছাড়তে বাধ্য হই। “অনেক সময়ে হিজাবের বদলে মাথায় ডেনিমও জড়াতে বলা হয়েছিল,’’ বললেন হালিমা।
উল্লেখ্য, হালিমা হিজাব পরে র‌্যাম্পে হাঁটা বিশ্বের প্রথম সুপারমডেল। ২০১৬-র ‘মিস মিনেসোটা ইউএসএ’-তে মডেল হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ওই প্রতিযোগিতায় অংশ নিয়ে সারা বিশ্বের নজর কেড়ে নিয়েছিলেন। কেনিয়ার শরণার্থী শিবিরে জন্ম তার। মা-বাবা দু’জনেই সোমালিয়ার নাগরিক। ছ’বছর বয়সে মা-বাবার সঙ্গে আমেরিকায় চলে এসেছিলেন হালিমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়