করোনা পরিস্থিতি আরেকটি মৃত্যুহীন দিন, শনাক্ত ২৬

আগের সংবাদ

যেভাবে টাকা পাবেন গ্রাহকরা > ডেসটিনি মামলার রায়ে আদালতের নির্দেশনা : জব্দ করা সম্পদ বিক্রি ও জরিমানার অর্থ কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্তদের দেয়া হবে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈদ পুনর্মিলনী
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আয়োজনে গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম সারোয়ার ছানার সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আশরাফুল আলমের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দুকুর রহমান, ভারড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার প্রমুখ।
সেমিনার
ঠাকুরগাঁও প্রতিনিধি : উন্নত বাংলাদেশ বিনির্মাণে উৎপাদনশীলতার গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকালে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন ও শিল্প মন্ত্রণালয় এবং জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির যৌথ আয়োজনে ঠাকুরগাঁও শহরের মানবকল্যাণ ট্রেনিং সেন্টারে এই সেমিনার হয়। জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি হাসান আলীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দেন এসএমই ফাউন্ডেশনের পরিচালক ও নাসিবের সভাপতি মির্জা নুরুল গণী শোভন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিসিকের উপব্যবস্থাপক নুরেল হক, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির ঠাকুরগাঁও জেলা শাখার সহসভাপতি ও কারুপণ্য উন্নয়ন সংস্থার পরিচালক চন্দনা ঘোষ।

এডভোকেসি সভা
নড়াইল প্রতিনিধি : বিশ্ব টিকা সপ্তাহ পালন উপলক্ষে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার নড়াইল সিভিল সার্জন অফিসের সভাকক্ষে সিভিল সার্জন অফিস, নড়াইলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। আগামী ৩১ মে পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন। সিভিল সার্জন ডা. নাছিমা আক্তারের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগ, নড়াইলের সহকারী পরিচালক তুহিন কান্তি ঘোষ, নড়াইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম টুলু, কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়