করোনা পরিস্থিতি আরেকটি মৃত্যুহীন দিন, শনাক্ত ২৬

আগের সংবাদ

যেভাবে টাকা পাবেন গ্রাহকরা > ডেসটিনি মামলার রায়ে আদালতের নির্দেশনা : জব্দ করা সম্পদ বিক্রি ও জরিমানার অর্থ কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্তদের দেয়া হবে

পরের সংবাদ

বৈদ্যুতিক তার পুড়ে ছাই : সোনারগাঁওয়ে চলন্ত কাভার্ড ভ্যানে আগুন

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ে এশিয়ান হাইওয়েতে বৈদ্যুতিক তারবোঝাই চলন্ত কাভার্ড ভ্যানে আগুন লেগে বিপুল পরিমাণ ক্ষতির খবর পাওয়া গেছে। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার ললাটি অলিম্পিক বিস্কুট ফ্যাক্টরিসংলগ্ন এলাকায় বৈদ্যুতিক তারবোঝাই (কুষ্টিয়া-ট ১১-০৬৭০) নামে একটি কাভার্ড ভ্যানে আগুন লেগে মুহূর্তের মধ্যে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মহাসড়কে আগুনের খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের পরিদর্শক হাসিব আকন্দ দিপু জানান, বৈদ্যুতিক তার ও প্যাকেজিং প্রোডাক্টবোঝাই চলন্ত কাভার্ড ভ্যানে আগুন লাগার পর রাস্তার পাশে থাকা গ্যাস লাইনের লিকেজ থেকে সেখানেও আগুন ছড়িয়ে পড়ে।
ক্ষতির পরিমাণ সম্পর্কে তিনি আরো বলেন, আগুন লাগার পর গাড়ি ফেলে চালক পালিয়ে যাওয়ায় গাড়ির মালিক পক্ষের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে আনুমানিক ১২-১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়