করোনা পরিস্থিতি আরেকটি মৃত্যুহীন দিন, শনাক্ত ২৬

আগের সংবাদ

যেভাবে টাকা পাবেন গ্রাহকরা > ডেসটিনি মামলার রায়ে আদালতের নির্দেশনা : জব্দ করা সম্পদ বিক্রি ও জরিমানার অর্থ কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্তদের দেয়া হবে

পরের সংবাদ

পীরগাছায় নিখোঁজ ২ বোনের বাড়িতে পুলিশ সুপার

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : পীরগাছা উপজেলায় নিখোঁজ দুই বোনের বিষয়ে খোঁজ নিতে অটোচালক বাবা আলমগীর হোসেনের বাড়ি পরিদর্শন করেছেন রংপুরের পুলিশ সুপার (এসপি) ফেরদৌস আলী চৌধুরী। গত মঙ্গলবার বিকালে তিনি উপজেলার সদর ইউনিয়নের আমডারা (মাঠেরপাড়) গ্রামে শিশু দুটির বাড়িতে যান। এ সময় জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মহিনুল ইসলাম, উপপরিদর্শক বুলবুল আহাম্মেদ ও পীরগাছা থানার উপপরিদর্শক আনিছুর রহমান উপস্থিত ছিলেন। পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী দুই বোন নিখোঁজের বিষয়ে গ্রামবাসীর সঙ্গে কথা বলেন এবং তাদের উদ্ধারে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। জানা যায়, ওই গ্রামের অটোচালক আলমগীর হোসেনের দুই মেয়ে জান্নাতুল ফেরদৌস অ্যাপোলো (১৪) ও জান্নাতুল আফরোজা (৭) গত শনিবার থেকে নিখোঁজ রয়েছে। জান্নাতুল ফেরদৌস আলো স্থানীয় রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট মেয়ে জান্নাতুল আফরোজা পশ্চিমদেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। গায়ের রং ফর্সা এবং পরনে সেলোয়ার কামিজ ছিল বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়