করোনা পরিস্থিতি আরেকটি মৃত্যুহীন দিন, শনাক্ত ২৬

আগের সংবাদ

যেভাবে টাকা পাবেন গ্রাহকরা > ডেসটিনি মামলার রায়ে আদালতের নির্দেশনা : জব্দ করা সম্পদ বিক্রি ও জরিমানার অর্থ কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্তদের দেয়া হবে

পরের সংবাদ

ঘিওরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২৫ জন আহত

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা এলাকায় সেলফি পরিবহন এবং সেবা গ্রীন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গাড়ির কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। এ কারণে প্রায় আধাঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
বরংগাইল হাইওয়ে পুলিশ ইনচার্জ মো. জাকির হোসেন জানান, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঘিওর উপজেলার জোকা এলাকায় ঢাকাগামী সেলফি পরিবহনের সঙ্গে পাটুরিয়া গ্রামীণ সেবা গ্রীন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় নিহত না হলেও আহত হয়েছেন কমপক্ষে ২৫ যাত্রী। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণে প্রায় আধাঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়। প্রত্যক্ষদর্শী মো. আতোয়ার জানান, দুর্ঘটনার পরপরই আমরা স্থানীয়রা উভয় গাড়ি থেকে কমপক্ষে ২৫-৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। উদ্ধার তৎপরতায় কাজ করেছে ফায়ার সার্ভিস এবং পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়