করোনা পরিস্থিতি আরেকটি মৃত্যুহীন দিন, শনাক্ত ২৬

আগের সংবাদ

যেভাবে টাকা পাবেন গ্রাহকরা > ডেসটিনি মামলার রায়ে আদালতের নির্দেশনা : জব্দ করা সম্পদ বিক্রি ও জরিমানার অর্থ কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্তদের দেয়া হবে

পরের সংবাদ

গৌরীপুরে ষাঁড়ের লড়াইয়ের নামে জুয়ার আসর

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা ও গৌরীপুর (নেত্রকোনা) প্রতিনিধি : গৌরীপুরে ষাঁড়ের লড়াইয়ের নামে জমজমাট জুয়ার আসর চলছে। গত মঙ্গলবার উপজেলার মাওহা ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের সোনারামপুর এলাকায় এ ষাঁড়ের লড়াই অনুষ্ঠিত হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে স্থানীয় একটি জুয়াড়ি চক্র উল্লেখিত স্থানে পার্শ¦বর্তী নেত্রকোনা সদর উপজেলার বিশিউড়া গ্রামের জনৈক দুই ব্যক্তির দুটি ষাঁড়ের মাঝে এ লড়াইয়ের আয়োজন করা হয়। স্থানীয় ও আশপাশের প্রচুর লোকজন ভোরবেলায় মোটরসাইকেলে লড়াইয়ের স্থলে উপস্থিত হয়। পরে দুই ষাঁড়ের পক্ষে বিপক্ষে ছোট বড় সবাই হাজার হাজার টাকা বাজি ধরে। বাজিতে এক শ্রেণির মানুষ বিজয়ী হলেও অপর এক শ্রেণির মানুষ সর্বশান্ত হন। অভিযোগ রয়েছে একটি চক্র সূর্য ওঠার আগেই এখানে প্রায়ই ষাঁড়ের লড়াইয়ের আয়োজন করে থাকে।
ষাঁড়ের লড়াই এ অঞ্চলের মানুষের এক সময় বিনোদনের একটি অংশ ছিল। কালক্রমে মানুষের বিনোদনের এ ষাঁড়ের লড়াই এখন জুয়াড়িদের দখলে চলে গেছে। গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ষাঁড়ের লড়াইয়ের ব্যাপারে তিনি অবগত নন। এ ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়