জাতীয়করণের দাবিতে কর্মসূচির ডাক বাশিসের

আগের সংবাদ

ঈদযাত্রায় পথে পথে দুর্ভোগ

পরের সংবাদ

বলিউডের ঈদের সিনেমা

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এবার ঈদ উপলক্ষে বলিউডে মুক্তি পাচ্ছে দুটি ছবি। একটি অ্যাকশন সিনেমা ‘হিরোপান্তি ২’। এই সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় তারকা টাইগার শ্রফ। বিশেষ করে অ্যাকশন সিনেমার জন্য বর্তমানে নির্মাতাদের অন্যতম পছন্দের নাম টাইগার। টাইগার অভিনীত হিরোপান্তি সিনেমার এই সিকুয়্যাল পরিচালনা করেছেন আহমেদ খান। ছবিতে টাইগারের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তারা সুতারিয়াকে। এ ছাড়াও অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ ছাড়া একটি গানে দেখা মিলবে হিরোপান্তি সিনেমায় অভিনয় করা কৃতি শ্যাননের। টাইগার শ্রফকে বলিউডের সবচেয়ে বড় অ্যাকশন তারকা হিসেবে উপস্থাপনের জন্য কোনো ছাড় দিতে চান না নির্মাতারা। ফলে টানটান উত্তেজনাপূর্ণ চিত্রনাট্যের জন্য অপেক্ষায় রয়েছেন টাইগারপ্রেমীরা।
অন্যদিকে মুক্তি পেতে যাচ্ছে অজয় দেবগন, অমিতাভ বচ্চন ও রাকুল প্রীত সিং অভিনীত ‘রানওয়ে ৩৪’। এই ছবিতে ডেবিউ করতে চলেছে জনপ্রিয় ইউটিউবার ক্যারি মিনাতি। সত্য ঘটনা অবলম্বনেই তৈরি করা হয়েছে এই ছবিটি। ছবিটিতে পাইলটের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অজয় দেবগনকে। খারাপ আবহাওয়ার মধ্যে একটি বিমানকে অবতরণ করা কঠিন পরিস্থিতির মুখে পড়েছিলেন অজয় দেবগন ও রাকুল প্রীত। ঘটনাটির তদন্ত করার দায়িত্ব পড়েছিল অমিতাভ বচ্চনের ওপর। আসল সত্য কী? কীভাবে মামলার নিষ্পত্তি হয়েছিল তা ছবিটি দেখলেই বোঝা যাবে। ছবিটিতে অভিনয় করার পাশাপাশি পরিচালনাও করেছেন অজয় দেবগন। একসঙ্গে একটি ছবিতে অভিনয় করা এবং পরিচালনা করা এটি খুবই কঠিন একটি দায়িত্ব বলে জানান অজয় দেবগন।
অন্যবার বলিউডে ঈদ মানেই যেন সালমান খানের সিনেমা। গত বছরও মুক্তি পেয়েছিল তার ‘অন্তিম’ সিনেমাটি। তবে এবার ঈদুল ফিতরে ভাইজানের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না।
: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়