সুবিধাবঞ্চিতদের মাঝে পাথওয়ের ইফতার বিতরণ

আগের সংবাদ

চ্যালেঞ্জে ভারসাম্যের কূটনীতি : ইউক্রেন যুদ্ধ নিয়ে দুই পরাশক্তির চাপ, কোয়াড-আইপিএসে যোগ দিতে মার্কিন তাগিদ, চীনের মানা

পরের সংবাদ

১ হাজার ১০০ ডিজাইন এনেছে কিউরিয়াস

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

করোনা মহামারিতে গত দুই বছর বেচাবিক্রি তেমন ছিল না। এবার দীর্ঘবিরতিতে ঈদকে ব্যতিক্রমী করে তুলতে তাই উদ্যম আর আয়োজনের কমতি রাখেনি তিনবছর বয়সী লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস। ঈদ সামনে রেখে অন্তত ১ হাজার ১০০ নতুন ডিজাইনের পোশাক এনেছে ব্র্যান্ড স্টোরটি। সম্প্রতি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মিট দ্য প্রেসে এ তথ্যই জানানো হয় সাংবাদিকদের।
ঈদ কালেকশনের ভেতর সবচেয়ে উল্লেখযোগ্য ‘ওয়াজেদ আলী শাহ টু’। যদিও গত ঈদুল ফিতরে অনেকটা নীরবেই এসেছিল এ সিরিজের প্রথম কালেকশন। একই সুরে ভারতের লক্ষেণৗর নবাবি আভিজাত্য, নকশা, রুচি আর বুননে পাঁচটি সংগ্রহের সঙ্গে এবার পরিচিত হবেন ফ্যাশনপ্রেমী পুরুষেরা। সুতিতে মসলিনের অনুভব আর জমিনে কারচুপির ছন্দময় বিন্যাস দুইই এ সংগ্রহের বিশেষত্ব। এছাড়া এবারের ঈদে শাড়ির এক বিশেষ সংগ্রহ প্রদর্শিত হয় কিউরিয়াসের বনানীর মূল ভবনের উঠানে। এ সংগ্রহ কেবল সংগ্রহ নয়, এটি একটি নাগরিক ফ্যাশনেবল লাইফস্টাইলের সমাধানও। কেননা, এখানে কেবল শাড়ি নয়, শাড়ির সঙ্গে আছে ব্লাউজ, জুতা বা স্যান্ডেল, ম্যাচিং হাতব্যাগ আর গয়না। ফলে যানজটের ব্যস্ততম নগরজীবনে ঘুরে ঘুরে ম্যাচিং করে সবকিছু কেনার ঝক্কি আর ক্লান্তি থেকে মুক্তি দিয়েছে এ সংগ্রহ। এভাবে সব সংগ্রহে ঐতিহ্যকে আধুনিকতার র?্যাপিং পেপারে মুড়ে বর্তমান থেকে আগামীর সংযোগ হিসেবে তুলে ধরা হয়েছে ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের অবয়বে। ১০ এপ্রিল বিকেলে শুরুতেই ছিল মিট দ্য প্রেস। সেখানে মাইক্রোফোন হাতে উপস্থাপকের ভূমিকা নেন কিউরিয়াসের প্রধান ডিজাইনার চন্দ্রশেখর সাহা। আগত সাংবাদিক ও অতিথিদের সঙ্গে কথা বলেন ডোকো গ্রুপের চেয়ারম্যান শাহাদাত হোসেন ও কিউরিয়াসের সিইও (প্রধান পরিচলন কর্মকর্তা) বিশ্বজিৎ রায়। এরপর প্রদর্শনী উদ্বোধন করেন এই তিনজন। প্রদর্শনী শেষে ছিল ইফতার ও নামাজের বিরতি। সন্ধ্যায় শুরু হয় ফ্যাশন শো। এ শো কোরিওগ্রাফি করেন মডেল মারিয়া কিসপট্টা।
এত সব আয়োজনের মাঝে কিউরিয়াস কিছু সুখবর দিতেও ভুল করেনি। ইতিমধ্যে ঢাকার বনানী (মূল ভবন), মিরপুর, ধানমন্ডি আর বসুন্ধরা সিটিতে কিউরিয়াসের চারটি আউটলেট আছে। শিগগিরই তারা ঢাকার উত্তরায় ও চট্টগ্রামেও নতুন শাখা খুলতে চলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়