সুবিধাবঞ্চিতদের মাঝে পাথওয়ের ইফতার বিতরণ

আগের সংবাদ

চ্যালেঞ্জে ভারসাম্যের কূটনীতি : ইউক্রেন যুদ্ধ নিয়ে দুই পরাশক্তির চাপ, কোয়াড-আইপিএসে যোগ দিতে মার্কিন তাগিদ, চীনের মানা

পরের সংবাদ

পেপারফ্লাই এখন ‘বাই নাও’ এর সহযোগী

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পেপারফ্লাই সারা দেশব্যাপী ২৪-৪৮ ঘন্টায় ডোরস্টেপ ডেলিভারি সার্ভিস দিয়ে থাকে। প্রতিষ্ঠানটির আওতাধীন ২৫ টি জেলায় ২৪ ঘন্টার মধ্যেই ডেলিভারি দেয়া হচ্ছে। দেশীয় ই-কমার্সের জন্য কাজ করা প্রযুক্তিনির্ভর লজিস্টিক এই প্রতিষ্ঠানটি এবার চুক্তিবদ্ধ হল ‘বাই নাও’ এর সঙ্গে। এর ফলে পেপারফ্লাই একক ভাবে ‘বাই নাও’ – এর আওতাধীন আসন্ন ডিজিটাল ই-কমার্স প্ল্যাটফর্মের জন্য মার্চেন্টদের ডোরস্টেপ ডেলিভারি সেবা প্রদান করবে। উল্লেখ্য, ‘বাই নাও’ এফ- কমার্সের ক্ষেত্রে একটি ওয়ান-স্টপ ডিজিটাল সল্যুশন এবং পেমেন্ট ফ্যাসিলিটেটর যা সরকারী মালিকানাধীন সমন্বিত ই-কমার্স প্ল্যাটফর্ম একশপ এর এসএমই চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উল্লেখ্য যে, ‘বাই নাও’ এর আর্থিক লেনদেনের বিষয়টি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এর সুরক্ষিত ব্যাংকিং সল্যুশনস এর সাপোর্ট যুক্ত। ‘বাই নাও’ এর সিইও শামীমা ইসলাম তুষ্টি এবং পেপারফ্লাই এর ভাইস প্রেসিডেন্ট (সেলস) মেসবাউর রহমান স¤প্রতি একটি চুক্তিসাক্ষর অনুষ্ঠানে একসাথে কাজ করার ব্যাপারে যৌথ সিদ্ধান্ত গ্রহণ করেন। ‘বাই নাও’ এর চিফ অপারেটিং অফিসার ইয়াসের আরাফাতও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়