কঠোর আইনি ব্যবস্থার সুপারিশ : নানা সুবিধায়ও বাড়ছে খেলাপি

আগের সংবাদ

ইউক্রেনে জাপোরিজিয়া পরমাণু বিদ্যুৎকেন্দ্রে রুশ বাহিনীর গোলা : পরমাণু বিপর্যয়ের আশঙ্কা!

পরের সংবাদ

ভাঙাড়ির দোকানে সিলিন্ডার বিস্ফোরণ, মালিকসহ দগ্ধ ৫

প্রকাশিত: মার্চ ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর রামপুরা বউবাজার এলাকায় একটি ভাঙাড়ির দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ জন দগ্ধ হয়েছেন। দগ্ধরাকৃতরা হলেন- দোকানের মালিক নাদের আলী (৫০), শ্রমিক সিদ্দিক (৬০), হেলাল (৫০), নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯)।
গত বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙাড়ির দোকানে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, নাদের আলীর শরীরের ৪৩ শতাংশ, সিদ্দিকের ৭৪, হেলালের ৮৫, নূরনবী ৪২ ও ইউসুফের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবাইকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ইউসুফ বাদে অন্য ৪ জনের অবস্থাই গুরুতর।
তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আকরাম হোসেন নামে এক ব্যক্তি জানান, মধ্য রাতে মালিকসহ ৪ শ্রমিক একটি পিকআপে ভাঙাড়ির মালামাল তুলছিল। তখন সেখানে আগুনের ঘটনা ঘটে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হন। পরে খবর পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুরাতন গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে বলে জানান তিনি। এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাফি আল-ফারুক জানান, রাত পৌনে ২টার দিকে বউবাজার মাটির মসজিদ সংলগ্ন ভাঙাড়ির টিনশেড দোকানে আগুন লাগে। সে আগুন পাশের আরেকটি গ্যারেজে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২টা ১২ মিনিটে আগুন নির্বাপণ করে। পুরাতন গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়