বনানীতে ট্রেনের চাকায় শিক্ষার্থীর মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসির বহুমাত্রিক চ্যালেঞ্জ : সব দল ও ভোটারের আস্থা অর্জন > লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা > প্রশাসন-আইনশৃঙ্খলা বাহিনীর নিরপেক্ষতা নিশ্চিত করা

পরের সংবাদ

দেশের বাজারে ঝিউন স্মুথ ৫

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পেশাদার ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের কাছে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্রান্ড ঝিউন ব্রান্ডের সকল পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের মার্কেটে নিয়ে এসেছে ঝিউনের লেটেস্ট প্রডাক্ট স্মুথ ৫, সর্বাধুনিক এই গিম্বলটি ব্যবহার করা যাবে স্মার্টফোনের সঙ্গে। এছাড়া, গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও এসব ডিভাইস যে কেউ কিনতে পারবেন। স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের চাহিদার কথা চিন্তা করে দেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ও বাজেটবান্ধব ঝিউন প্রোডাক্ট বাজারজাত শুরু করেছে স্মার্ট টেকনোলজিস। এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা পেতে ঝিউনের সকল ধরনের প্রোডাক্ট কেনার আগে স্মার্ট ওয়ারেন্টি স্টিকার দেখে পণ্য কেনার অনুরোধ জানাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়