সেমিনারে সেলিনা হোসেন : বাংলা ভাষার ঐতিহ্য রক্ষার্থে শুদ্ধ চর্চা করতে হবে

আগের সংবাদ

আউয়ালের নেতৃত্বে নতুন ইসি : চার নির্বাচন কমিশনার- রাশিদা সুলতানা, আহসান হাবীব খান, মোহম্মদ আলমগীর ও আনিছুর রহমান > শপথ আজ

পরের সংবাদ

বনানীতে ট্রেনের চাকায় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী এলাকায় ট্রেনে কাটা পড়ে নুরে আলম সিদ্দিক (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি নিজেই ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত দশটার দিকে বনানী মাছরাঙ্গা টেলিভিশন সেন্টার সংলগ্ন বিপরীত পাশের রেললাইনে এই ঘটনা ঘটে। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।
জানা গেছে, নওগাঁ বদলগাছী উপজেলার প্রধান কুণ্ডি গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে সিদ্দিক। গাজীপুর টঙ্গীর ইন্টারন্যাশনাল নার্সিং কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন জানান, তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে সে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে মৃত সিদ্দিকের ভগ্নিপতি মো. ফরহাদ হোসেন জানান, টঙ্গীতে ইন্টারন্যাশনাল নার্সিং কলেজে (ডিপ্লোমা নার্সিং) ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র ছিল সে। এলাকায় একটি মেসে থাকতো। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বলে, সে ঘুরতে বের হচ্ছে।
তখন তার ব্যবহৃত ফোনের সিমকার্ডটি অন্য একটি ফোনে ভরে সেটি মেসে রেখে তারপর বের হয়। পরে পুলিশের মাধ্যমে তার মৃত্যুর খবর জানতে পারেন। কী কারণে সে এমনকি করতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়