দুদককে টিআইবি : সিন্ডিকেটের চাপেই কি শরীফ উদ্দিনের চাকরিচ্যুতি?

আগের সংবাদ

জীবনযাপনে মানসিক সুস্থতাও জরুরি

পরের সংবাদ

মহেশপুর : শিক্ষাপ্রতিষ্ঠানে ‘বাংলা ও বাঙালি’ বই বিতরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহেশপুর (ঝিনাইদহ) : মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে গতকাল বৃহস্পতিবার সকালে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ‘বাংলা ও বাঙালি’ নামের বই বিতরণ করা হয়েছে।
বইটির লেখক প্রধানমন্ত্রী কার্যালয়ের অবসরপ্রাপ্ত ডিজি ও অফিসার্স ফোরামের সভাপতি মো. আব্দুল আজিজ। আব্দুল আজিজের সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অফিসার্স ফোরামের সিনিয়র সহসভাপতি খন্দকার আখতারুজ্জামান, সাবেক জেলা ও দায়রা জজ শফিকুর রহমান, অফিসার্স ফোরামের সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রী কার্যালয়ের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি)-এর ডিজি যুগ্ম সচিব মো. আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিশারত হোসেন, নির্বাহী সদস্য নুর আহাম্মেদ, সাগঠনিক সম্পাদক বাংলাদেশ ডাক বিভাগের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মুহা. আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ সজিব, মহেশপুর সাহিত্য পরিষদের সভাপতি ও পৌর ল্যাব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ টি এম খাইরুল আনাম, মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়