দুদককে টিআইবি : সিন্ডিকেটের চাপেই কি শরীফ উদ্দিনের চাকরিচ্যুতি?

আগের সংবাদ

জীবনযাপনে মানসিক সুস্থতাও জরুরি

পরের সংবাদ

পটিয়া : ট্যাক্সি চালক খুনের দায় স্বীকার দুই আসামির

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় ট্যাক্সি চালক নুরুল আলম খুনের ঘটনায় দুই আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা হলো গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মোজাম্মেল হক সরকারের ছেলে মোমিন সরকার (৩০) ও পটিয়া উপজেলার জিরি গ্রামের মৃত কবির আহমেদের ছেলে নিজাম উদ্দীন (৩৫)। গত বৃহস্পতিবার বিকেলে পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালতে তারা ১৬৪ ধারায় জবানবন্দিতে চাঞ্চল্যকর বিভিন্ন তথ্য প্রদান করে। এর আগে দুই আসামির দেয়া তথ্য মতে ট্যাক্সির চাবি, ২টি হাতুড়ি ও রক্তাক্ত একটি লুঙ্গি আসামি নিজাম উদ্দিনের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) ও মামলার তদন্তকারী কর্মকর্তা তারিক রহমান স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, গত ১১ ফেব্রুয়ারি সকালে পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের চোরাবিল এলাকা থেকে ট্যাক্সি চালক নুরুল আলমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে মোমিন সরকার ও গত বুধবার রাতে নিজাম উদ্দিনকে গ্রেপ্তার করে। দুই আসামির তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া সিএনজি ট্যাক্সিটি বোয়ালখালী উপজেলার অলি বেকারি এলাকা থেকে উদ্ধার করা হয়। মূলত গ্রেপ্তার হওয়া দুইজন পেশাদার ছিনতাইকারী। এর মধ্যে নিজাম উদ্দিনের বিরুদ্ধে নগরীর চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা রয়েছে। ঘটনার দিন ঘুমের বড়ি খাইয়ে দিয়ে গাড়ি চালক নুরুল আলমকে অজ্ঞান করে। পরে উপজেলার বড়লিয়া ইউনিয়নের চোরাবিল এলাকায় নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে খুন করে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়