দুদককে টিআইবি : সিন্ডিকেটের চাপেই কি শরীফ উদ্দিনের চাকরিচ্যুতি?

আগের সংবাদ

জীবনযাপনে মানসিক সুস্থতাও জরুরি

পরের সংবাদ

চৌগাছায় বঙ্গবন্ধুর ছবি ঢেকে চেক ও সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় অনুষ্ঠানের ব্যানার দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঢেকে দিয়ে চেক ও সেলাই মেশিন বিতরণ করেছেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। গত বুধবার দুপুরে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। ছবি দুটি ঢাকা অবস্থায় করা হয়েছে ফটোসেশন। সেই ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানা যায়, গত বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জেলা পরিষদের সদস্য শায়লা জেসমিনের উদ্যোগে ও উপস্থিতিতে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। এ সময় চৌগাছা উপজেলা চেয়ারম্যানও উপস্থিত ছিলেন।
অপর ছবিতে দেখা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়। সংসদ সদস্য এবং উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন। এ সময় ফটোসেশন করা হয়। সেখানেও ঢাকা দেখা গেছে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যানকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। সংসদ সদস্য নাসির উদ্দিনের কাছে ছবি ঢাকার বিষয়ে জানতে চাইলে তিনি মিটিংয়ে আছেন বলে ফোন কেটে দেন। অনুষ্ঠানের আয়োজক শায়লা জেসমিন বলেন, এমপির দলীয় অনুষ্ঠান ছিল নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। ওখানে এমপিকে দিয়ে সেলাই মেশিন বিতরণ করেছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ঢাকা কেন- এ প্রশ্নের কোনো জবাব দেননি তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়