ঢাবির সাবেক অধ্যাপক শামসুল হক মোল্লা মারা গেছেন

আগের সংবাদ

বদলে যাচ্ছে মাদকবিরোধী যুদ্ধ

পরের সংবাদ

সৈয়দপুরে এআইজি দিদার : ক্রসিংয়ে দুর্ঘটনা এড়াতে কাজ করছে পুলিশ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জিকরুল হক, সৈয়দপুর (নীলফামারী) থেকে : পুলিশের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক মো. দিদার আহম্মেদ বলেছেন, লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা কমাতে রেল পুলিশ কাজ শুরু করেছে।
এজন্য মিডিয়া কর্মীসহ সব শ্রেণি-পেশার প্রতিনিধিদের সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের হাত থেকে যাত্রীদের নিরাপত্তা দিতে রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে রেল পুলিশ যৌথভাবে কাজ করছে।
তাছাড়া যাত্রীদের নিরাপত্তা দেয়ায় রেল পুলিশের প্রধান কাজ। এজন্য রেল পুলিশের ৬টি জেলার সমন্বয়ের মাধ্যমে কাজ করা হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য বহুতল ব্যারাক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তার সঙ্গে ছিলেন সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানসহ অন্য কর্মকর্তারা। নির্মিত ওই ভবনে কমপক্ষে ৩৫০ জন পুলিশ সদস্য থাকতে পারবেন। এ ভবন নির্মাণে ব্যয় হয়েছে ১১ কোটি ৭১ লাখ টাকা বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।
দীর্ঘদিন ধরে আবাসন সংকটে ভুগছিলেন রেল পুলিশ লাইসেন্সের সদস্যরা। সেই সমস্যা বৃহস্পতিবার সমাধান হওয়ায় পুলিশ সদস্যদের মাঝে আনন্দের ঝিলিক দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়