সোনারগাঁওয়ে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ডাকাত গ্রেপ্তার

আগের সংবাদ

যেভাবে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান : প্রতিদিন চারটি করে ক্লাস > নতুন কারিকুলাম > সাপ্তাহিক ছুটি ২ দিন > প্রাথমিকের বিষয়ে সিদ্ধান্ত দুই সপ্তাহ পর

পরের সংবাদ

লোহাগড়া : বিএনপির ‘পকেট কমিটি’ গঠনের প্রতিবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের মদতে লোহাগড়া উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব ঘরে বসে পকেট কমিটি গঠন করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে বিএনপির ইতনা ইউনিয়নের নেতা-কর্মীরা ইতনা চৌরাস্তায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নড়াইল জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ছালেহা বেগম, লোহাগড়া পৌর মহিলা দলের সভাপতি ও পৌর কাউন্সিলর খালেদা বেগম, ইতনা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রইচ উদ্দিন পলু, বিএনপি নেতা শেখ আইযুব আলী, ডা. শেখ শহিদুল ইসলাম, মোল্যা তানভীর রহমান, তরিকুল ইসলাম, বাবুল শিকদার প্রমুখ।
বক্তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশ না মেনে উপজেলা বিএনপির আহ্বায়ক জিএম নজরুল ইসলাম ও সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম ঘরে বসে পকেট কমিটি করেছেন। এ কমিটি আমরা মানি না।
এ ব্যাপরে নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সঙ্গে কথা হলে তিনি বলেন, ইউনিয়ন কমিটি করার দায়িত্ব উপজেলা আহ্বায়কদের, তারা কোন অনিয়ম করলে জেলাকে লিখিতভাবে জানাবে। তাছাড়া দলের কিছু লোক আওয়ামী লীগের হয়ে কাজগুলো করছে এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়