সোনারগাঁওয়ে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ডাকাত গ্রেপ্তার

আগের সংবাদ

যেভাবে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান : প্রতিদিন চারটি করে ক্লাস > নতুন কারিকুলাম > সাপ্তাহিক ছুটি ২ দিন > প্রাথমিকের বিষয়ে সিদ্ধান্ত দুই সপ্তাহ পর

পরের সংবাদ

চরফ্যাশন : ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : চরফ্যাশনে কেক কাটা, আলোচনা সভা ও র‌্যালির মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার ধারক ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চরফ্যাশন প্রেস ক্লাবে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল। বিশেষ অতিথি ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) আবু আবদুল্লাহ খান ও চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, অধ্যাপক মনির উদ্দিন চাষি, চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- প্রেস ক্লাবের সহসভাপতি এমআবু সিদ্দিক, ইয়াছিন আরাফাত, এম. আমির হোসেন, কামাল হোসেন মিয়াজী, যুগ্ম সম্পাদক জামাল মোল্লা, নোমান সিকদার, দপ্তর সম্পাদক মিজান নয়ন, ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান নাজমুল, সাহিত্য সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, সদস্য এম. লোকমান হোসেন, নুরুল্লাহ ভূঁইয়া প্রমুখ। সভাপতিত্ব করেন ভোরের কাগজ চরফ্যাশন প্রতিনিধি এ আর সোহেব চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়