চিড়িয়াখানায় ছড়িয়ে পড়ছে মহামারি অ্যানথ্রাক্স : অ্যানথ্রাক্সে সিংহীর মৃত্যু > খাবারের জন্য বাইরে থেকে আনা গরু জবাইয়ের আগে পরীক্ষার পরামর্শ

আগের সংবাদ

সার্চ কমিটিকে নিরপেক্ষ সুন্দর মনে করে আ.লীগ

পরের সংবাদ

আইটেম গানে কে কত নেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম ডিএনএর এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমায় ‘আইটেম গান’-এর ধারণা শুরু হয়েছে বলিউড থেকে। ছবির ‘স্বাদ’ বাড়াতে বলিউডের প্রযোজকরা কোটি কোটি রুপি ব্যয় করে নায়িকাদের দিয়ে আইটেম গান তৈরি করেন। এক একটা আইটেম গানের দৃশ্যায়ন করতে প্রচুর অর্থকড়ি গুনতে হয় নির্মাতাদের। একটি আইটেম গানের জন্য কোন তারকা কত পারিশ্রমিক নেন সে খোঁজ দিচ্ছে মেলা

দীপিকা পাড়ুকোন
‘আইটেম গান’-এ খুব বেশি আগ্রহী নন দীপিকা পাড়ুকোন। তবে নিজের ছবি হলে ভেবে দেখতে পারেন। তার অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে একটি আইটেম গানের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। শোনা যায়, ‘লাভলি হো গায়ি ইয়ার’ শিরোনামের সেই গানে নেচে দীপিকা ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন।

প্রিয়াংকা চোপড়া
প্রিয়াংকা চোপড়া সঞ্জয় লীলা বানসালির ‘গলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির একটি আইটেম গানে নেচে নিয়েছিলেন ৬ কোটি রুপি।

ক্যাটরিনা কাইফ
হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়ার ‘অগ্নিপথ’ ছবিতে ক্যাটরিনা কাইফ ছিলেন অতিথি শিল্পী। কেবল একটি গানে দেখা যায় তাকে। তবে ‘চিকনি চামেলি’ শিরোনামের সেই আইটেম গান ছবির থেকে বেশি হিট হয়। এই গানে উপস্থিতির জন্য ক্যাট পারিশ্রমিক পান সাড়ে ৩ কোটি রুপি।

সানি লিওন
সানি লিওনকে বলিউডের অনেকগুলো আইটেম গানে দেখা গেছে। দর্শক জরিপ বলছে, তার সব কাজের মধ্যে এখন পর্যন্ত ‘বেবি ডল’ আইটেম গানটি সর্বাধিক জনপ্রিয়। তবে এই গানে নাচার জন্য নাকি নামমাত্র পারিশ্রমিক নিয়েছিলেন সানি। কিন্তু এরপর কোনো ছবির আইটেম গানে তাকে নেয়ার জন্য প্রযোজকদের গুনতে হচ্ছে ৩ কোটি রুপি।

সামান্থা রুথ প্রভু
তেলেগু ব্লকবাস্টার ‘পুষ্পা : দ্য রাইজ’-এর ‘ও আন্তাভা’ গানে তুমুল নেচে সামান্থা রুথ প্রভু সবাইকে মুগ্ধ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এবিপি প্রতিবেদনে বলা হয়, শুধু এই গানটির জন্য দক্ষিণী অভিনেত্রী ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

নোরা ফাতেহি
নোরা ফাতেহি, যিনি প্রায়ই ‘দিলবার’ বা ‘কুসু কুসু’-এর মতো আইটেম গানগুলোতে নেচেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এবিপি প্রতিবেদনে বলা হয়, যে কোনো ছবিতে আইটেম গানের জন্য ফাতেহি ৫০ লাখ টাকা নেন।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়