কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

মহেশপুরে এক বছরে জব্দকৃত মাদক ধ্বংস

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুর উপজেলায় গত এক বছরে অভিযান চালিয়ে জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। গতকাল রবিবার সকালে ৫৮ বিজিবির হেড কোয়ার্টারে এগুলো ধ্বংস করা হয়।
৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুজ্জামান, মহেশপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাজী আনিসুল ইসলাম, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, মহেশপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহমান।
এ সময় আরো উপস্থিত ছিলেন জীবননগর সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবির, ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লা আল মামুন, মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে জব্দকৃত ১৩,২২৪ বোতল ভারতীয় ফেনসিডিল, ৩২৪ বোতল বিভিন্ন প্রকার ভারতীয় নিষিদ্ধ সিরাপ, ১৬১.৫৭৯ কেজি গাঁজা এবং ৩,৭৪৬ পিচ ইয়াবা ট্যাবলেট ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য ৭১ লাখ ৮ হাজার ৫২৬ টাকা।
অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক বলেন, এক বছরে তাদের জব্দকৃত ৭১ লাখ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়