অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

প্রতিমন্ত্রী পলক : সিংড়ায় কোনো মানুষ গৃহহীন থাকবে না

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। যাতে প্রতিটি মানুষের মুখে হাসি ফুটে। প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। আর আমি কথা দিচ্ছি সিংড়ার কোনো মানুষ গৃহহীন থাকবে না।
গতকাল শনিবার বেলা ১১টায় সিংড়া গোডাউন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৮০০ দরিদ্র, অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠী এবং দুর্যোগপ্রবণ এলাকার জনগোষ্ঠীর নিরাপদ খাদ্য সংরক্ষণে পারিবারিক সাইলো বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সালাম বিশ্বাস প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়