লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

হরিণাকুণ্ডু : আট বিঘা জমির পানের বরজ পুড়ে ছাই

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার গুড়পাড়া ভাতুড়িয়া গ্রামে ৮ বিঘা জমির পানের বরজ পুড়ে গেছে। গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
আগুন লাগার কিছুক্ষণের মধ্যে গ্রামের লোকজন মাইকে ঘোষণা দিলে সবাই এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে হরিণাকুণ্ডু থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নেভায়।
আগুনে গুড়পাড়া ভাতুড়িয়া গ্রামের মৃত নজির মোল্লার ছেলে আজিমুদ্দীনের ১৫ শতক, বজলুর রহমানের ছেলে ফারুক হোসেনের ১৪ শতক, তফেজ মণ্ডলের ছেলে রবিউল ইসলামের ২০ শতক, নুরুল ইসলামের ছেলে মমিন মণ্ডলের ১৬ শতক, মৃত আলাল সর্দ্দারের ছেলের বকুল সর্দ্দারের ২৩ শতক, মৃত আমোদ আলী মণ্ডলের ছেলে জাহিদুল ইসলামের ১৮ শতক, মৃত সমশের বিশ্বাসের ছেলে রফিউদ্দীন বিশ্বাসের ১৫ শতক, মৃত জলিল মণ্ডলের ছেলে মন্টু মণ্ডলের ৮ শতকসহ গ্রামের আরো বেশ কয়েকজনের প্রায় ৮ বিঘা জমির পানের বরজ পুড়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিসের সূত্রে জানা যায়, পান বরজের কোনো শ্রমিকের বিড়ি-সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখবে বলে তারা জানান।
এ বিষয়ে ৫নং কাপাশহাটীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফতদৌলা ঝন্টু বলেন, কৃষকরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। সাধ্যমতো তাদের সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়