লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন : সভাপতি নাসিম সম্পাদক রওনক

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। গতকাল শুক্রবার শিল্পকলা একাডেমিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটার উপস্থিতি বেশি থাকায় ভোটগ্রহণের সময় সন্ধ্যা ৭টা পর্যন্ত বাড়ানো হয়। দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ৯টায় শুরু হয় ভোট গণনা। রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করেন অভিনয় শিল্পী সংঘের নির্বাচন কমিশনার অভিনেতা খায়রুল আলম সবুজ।
অভিনয় শিল্পী সংঘের ৭৫২ জন ভোটারের মধ্যে ৬৪২ জন ভোট দিয়েছেন। বিনা প্রতিদ্ব›িদ্বতায় নাসিম পেয়েছেন ৪৯৬ ও রওনক ৪২১ ভোট। ৫৮টি বাতিল হলে ৫৮৪ ভোট সঠিক বলে গণনা করা হয়।
নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদে জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।
এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছিলেন আহসান হাবীব নাসিম ও শাহাদাৎ হোসেন নিপু। সাধারণ সম্পাদক পদে লড়েছেন রওনক হাসান ও কবীর টুটুল। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ। এছাড়া নির্বাচনে আপিল বোর্ডের দায়িত্বে ছিলেন অভিনেতা মামুনুর রশীদ ও আইনজীবী জুয়েল। সংঘের হয়ে এবারের নির্বাচনে ২১টি পদে লড়াই করেছেন ৪৮ জন প্রার্থী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়