চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় ৪ ইপিজেড শ্রমিক নিহত

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : জেলার দারোয়ানীতে রেল ক্রসিংয়ে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। নিহতরা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক। এ সময় আহত হন আরো পাঁচজন।
জানা যায়, গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সদরের সোনারায় ইউনিয়নের টেক্সটাইল রেলঘুনটি শখের বাজার রেলক্রসিং নামক স্থানে এ ঘটনাটি ঘটে। এতে অটোতে থাকা নয় যাত্রীর মধ্যে চার জন নিহত হয়েছেন। স্থানীয়রা ৫ জনকে উদ্ধার করে নীলফামারী সদর হাসপাতাল ও রংপুর হাসপাতালে নিয়ে যান। নিহতরা হলেন- শাহারা বেগম (৩০), রামানা বেগম (২৮), শেফালী বেগম (২৫) ও মিনারা বেগম (২৮)। তারা সবাই সোনারায় ইউনিয়নের ধনিপাড়া এলাকার বাসিন্দা এবং উত্তরা ইপিজেডের শ্রমিক বলে জানা গেছে। নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউফ ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও আহতরা চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আমির আলী বলেন, ঘটনাস্থলে একজন, হাসপাতালে নেয়ার পথে দুইজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃৃৃত্যু হয়েছে। এছাড়াও আহত দুজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে ও তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ফায়ার সার্ভিস সূত্রে, সকালে একটি অটোরিকশায় উত্তরা ইপিজেডের কয়েকজন শ্রমিক কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে অটোরিকশাটি রেল ক্রসিং অতিক্রম করার সময় নীলফামারী থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়