নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার দুই : বালিয়াকান্দি

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ দুজনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস (২৮) ও একই এলাকার মৃত দশরত মণ্ডলের ছেলে বিশ্বজিত মণ্ডল (৪০)।
গত সোমবার রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামানের নেতৃত্বে এসআই রাজিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স জঙ্গলে অভিযান পরিচালনা করে। অভিযানে সনজিতের কাঠের দোকানের ভেতর থেকে অস্ত্রের বাট মেরামতের সময় তাদেরকে গ্রেপ্তার করে।
এ সময় তাদের হেফাজতে থাকা একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে। মঙ্গলবার সকালে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রের বাট মেরামতের সময় একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়