নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

পরীক্ষা শুরুর দাবিতে বরিশালে বিক্ষোভ শিক্ষার্থীদের

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা চালু এবং শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে বরিশালে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে প্রথমে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন শিক্ষার্থীরা। পরে তারা কলেজের প্রশাসনিক ভবনের সামনের সড়কে মানববন্ধন করেন। একই সময় একই স্থানে পৃথক একটি মানববন্ধন করে ইসলামী ছাত্র আন্দোলন।
কলেজ শিক্ষার্থী আব্দুর রহিম জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীন ৭টি কলেজে পরীক্ষা চলছে। অথচ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা সব পরীক্ষা করোনার কারণে বন্ধ করে দেয়া হয়েছে। ফলে মাত্র ২-৩টি বিষয়ের পরীক্ষা তাদের আটকে রয়েছে। তাছাড়া বাণিজ্যমেলাসহ নানা কর্মকাণ্ড চালু রেখে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখায় শিক্ষার্থীদের শিক্ষাজীবন ব্যাহত হচ্ছে। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেয়া এবং শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানাচ্ছি। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা কলেজ অধ্যক্ষ বরাবর একটি স্মারকলিপি দেন। এ বিষয়ে কলেজ অধ্যক্ষ গোলাম কিবরিয়া বলেন, আমরা বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়