প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর উপজেলার শতাধিক ইমাম ও পুরোহিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার প্রধানমন্ত্রীর উপহার এবং দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এসব শীতবস্ত্র কম্বল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদ হলরুমে বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোহাম্মদ মুসা, উপজেলা মৌশিক শিক্ষক সমিতির সভাপতি এএম মহসিন আলী খানসহ অন্যরা।

সেলাই মেশিন বিতরণ
রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : রোয়াংছড়িতে বিশেষ প্রকল্প আওতায় গৃহীত কার্যক্রম বাস্তাবায়নের লক্ষ্যে ১নং সদর ইউনিয়ন পরিষদে আয়োজনে ইউপি সভা মিলনায়তনে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন এবং কৃষকের মাঝে স্প্রে মেশিন বিনামূল্যে বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার আয়োজিত অনুষ্ঠানের ১নং রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদে অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি মেম্বার লালঅং বম, শৈক্যউ মারমা, লালথাংসাং বম প্রমুখ।

গাঁজাসহ আটক ১
নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে ১০ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করেছে পুলিশ। আটক শফিকুল ইসলাম (২০) পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার কুটি চন্দ্রখানা গ্রামের আব্দুল হামিদের ছেলে। নাগেশ্বরী থানা ওসি নবীউল হাসান জানান, রবিবার রাতে মাদক উদ্ধারে নাগেশ্বরী-ফুলবাড়ী সড়কে চেকপোস্ট বসানো হয়। রাত সোয়া ১০টায় শফিকুল ওই পথে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল। এ সময় তাকে থামিয়ে তল্লাশি করে তার কাছে ২ পোঁটলায় ১০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও দমন আইনে মামলা দিয়ে সোমবার তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়