প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

ওমিক্রন সচেতনতায় পাটগ্রামে প্রশাসনের মাস্ক বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন প্রতিরোধে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান উপজেলা প্রশাসনের পক্ষ থেকে? মাস্ক বিতরণ করেছেন। কোভিড ১৯-এর নতুন ধরন ওমিক্রন সম্পর্কে সাধারণ মানুষ এবং পাটগ্রাম বাজারের দোকানদারদের সচেতন করতে পাটগ্রাম উপজেলা শহরের বিভিন্ন জায়গায় মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান, পাটগ্রাম থানার ওসি মো. উমর ফারুক, পাটগ্রাম প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন প্রতিরোধে সাধারণ মানুষকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ ও সরকারি বিধিনিষেধের প্রতি সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হচ্ছে।
পরবর্তীতে সরকারি নির্দেশনা কেউ না মানলে যে কোনো সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়