নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

শাহজাদপুর : ইয়ারমিন হত্যার বিচার দাবি

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরের বাঘাবাড়ী মোল্লাপাড়ার কৃষক শরিফুল ইসলাম ইয়ারমিন (৩৫) হত্যার বিচার দাবিতে গতকাল রবিবার দুপুরে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের চাচি ফাতেমা কামাল বেলী বলেন, গত ১৯ জানুয়ারি বুধবার সকালে বিরোধের জের ধরে বিনা উসকানিতে আব্দুল লতিফ প্রামাণিক গং হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট এবং ইয়ারমিনকে পিটিয়ে ও ফালাবিদ্ধ করে হত্যা করে। এরপর আসামিরা এ হত্যা মামলা থেকে নিজেদের রক্ষার কূটকৌশল হিসেবে ৮০ বছরের পক্ষাঘাতগ্রস্ত বৃদ্ধা সবুরা খাতুনকে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে গত ১৯ জানুয়ারি বুধবার রাত থেকে ওই বৃদ্ধাকে অজ্ঞাত স্থানে গুম করে রেখেছে। ওই বৃদ্ধাকে নিজেরা হত্যা করে আমাদের নামে মিথ্যা মামলা দেয়ার পাঁয়তারা চলছে বলে আমাদের ধারণা। তাই দ্রুত সবুরা খাতুনকে উদ্ধার ও ইয়ারমিন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি।
নিহত ইয়ারমিনের চাচা হাজি আব্দুল আউয়াল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে উপস্থিত ইয়ারমিনের স্ত্রী রিতা খাতুন (২৬), ছেলে জুবায়ের (৭), ভাই মিজানুর রহমান মিন্টু, তৌফিকুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়