ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

বোয়ালমারী : করোনার টিকা পেল ১৮ হাজার শিক্ষার্থী

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে ১২-১৮ বছর বয়সি ১৮ হাজার ২৯৬ জন শিক্ষার্থীকে টিকা দেয়া হয়েছে। ৯-২০ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের একটি শীতাতপ নিয়ন্ত্রিত টিকাদান কক্ষের ২টি বুথে এ টিকা দেয়া হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১২-১৮ বছর বয়সি শিক্ষার্থীদের বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ফাইজার-বায়োএনটেকের টিকা দেয়া হয়েছে। ৯-২০ জানুয়ারি পর্যন্ত এ কেন্দ্রে প্রতিদিন গড়ে ১ হাজার ৫০০ জন শিক্ষার্থীকে টিকা দেয়া হয়েছে।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান মিয়া জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের তালিকা অনুযায়ী উপজেলার ৪৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১২-১৮ বছর বয়সি মোট শিক্ষার্থীর সংখ্যা ২২ হাজার। এর মধ্যে ১৮ হাজার ২৯৬ জনকে এই টিকা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, কেউ যদি করোনার টিকা নিতে বাকি থাকে তবে আগামী শনি ও রবিবারের মধ্যে নেয়ার অনুরোধ করছি। এরপর টিকা পাওয়ার সম্ভাবনা খুবই কম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়