ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

গাইবান্ধা : এক স্কুলের ৩ শিক্ষক করোনা আক্রান্ত

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় করোনা সংক্রমণ বেড়েছে। গত তিন দিনে আক্রান্ত হয়েছেন ২৩ জন। এর মধ্যে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ শিক্ষক সংক্রমিত হওয়ার খবর পাওয়া গেছে। জেলায় শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ২৫ দশমিক ৫৬ শতাংশ। জানা গেছে, গাইবান্ধা জেলা শহরের মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষক করোনায় আক্রান্ত হয়েছেন।
আক্রান্তরা হচ্ছেন- প্রধান শিক্ষক আজিজা বেগম, সহকারী শিক্ষক আলহামরা পারভীন শাপলা ও ইফতিয়া বানু।
অবশিষ্ট শিক্ষকরাও আতঙ্কের মধ্যে গত বৃহস্পতিবার পর্যন্ত ক্লাসে পাঠদান করেছেন। ফলে ওই দিন বিদ্যালয়ে ক্লাস করা শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়েছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল জানান, মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের করোনা আক্রান্ত শিক্ষকরা বিদ্যালয়ে আসছেন না। তবে এ নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তিনি আরো বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উচিত, বিদ্যালয়টি জরুরি ভিত্তিতে বন্ধ করে দেয়া।
এ ব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক করোনা পজেটিভ। আর কোনো শিক্ষক আক্রান্ত হওয়ার খবর জানা নেই। তবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পাঠদান করা হয়েছে।
এছাড়া গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের পূর্ব বাটিকামারীর জমসেদের ছেলে হাসান করোনা আক্রান্ত হয়ে এলাকায় এসেছেন।
তিনি ঢাকায় একটি চীনা কোম্পানিতে চাকরি করতেন। ফলে ওই এলাকার লোকজনের মধ্যেও উদ্বেগের সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়