ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

আদালতে দোষ স্বীকার : অভিনেত্রী শিমুকে হত্যা করেন স্বামী ও তার বন্ধু

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চিত্রনায়িকা ও মডেল রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় স্বামী খন্দকার সাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তাদের জবানবন্দি গ্রহণ করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গতকাল শুক্রবার সংশ্লিষ্ট আদালতের কোর্ট পরিদর্শক মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, আসামিদের তিন দিনের রিমান্ড চলাকালে গত বৃহস্পতিবার তাদের ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) চুন্নু মিয়া। এ সময় আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তি দিতে সম্মত হলে তা রেকর্ড করার জন্য আবেদন করেন তিনি। এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে নোবেল এবং মিশকাত শুকরানার আদালতে আসামি আব্দুল্লাহ ফরহাদের জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।
এর আগে ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরানীগঞ্জ থানার হজরতপুর ইউপির আলিপুর ব্রিজের কাছে রাস্তার পাশ থেকে অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা

হয়। পর দিন শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে শিমুর স্বামী নোবেল ও তার বন্ধু ফরহাদকে আসামি করে কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিন তাদের আদালতে হাজির করা হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ রিমান্ড শেষে আজ তাদের আদালতে হাজির করা হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়