ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

৪৩তম বিসিএস পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল গতকাল বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে। কমিশনের বিশেষ সভায় ৪৩তম বিসিএস প্রিলিমিনারি টেস্টের ফলাফল অনুমোদন করা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারি কর্ম-কমিশন মোট ১৫ হাজার ২২৯ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করেছে। উল্লেখ্য, গত ২৯ অক্টোবর অনুষ্ঠিত ৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় মোট ৩ লাখ ২১ হাজার ৬৫০ জন প্রার্থী অংশ নেন। বিজ্ঞপ্তি
ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd-তে পাওয়া যাচ্ছে। তাছাড়া টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে নি¤েœাক্ত পদ্ধতিতে যে কোনো মোবাইল থেকে sms করে এ ফলাফল জানা যাবে। Format : PSC43 Registration Number লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি Message-এ Registration Number-সহ Qualified অথবা Not qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। Example : PSC 123456 send to 16222। লিখিত পরীক্ষা আগামী জুলাই মাসে অনুষ্ঠিত হবে। সুনির্দিষ্ট তারিখ ও সময়সূচি পরবর্তীতে কমিশনের ওয়েবসাইটে ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়