ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

শহীদ আসাদ দিবসে ছাত্রলীগ-ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : শহীদ আসাদ দিবসে তার প্রতি বাংলাদেশ ছাত্রলীগ ও জাতীয়তাবাদী ছাত্রদল শ্রদ্ধা নিবেদন করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে সংগঠন দুটির নেতাকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ বহির্বিভাগ সংলগ্ন শহীদ আসাদের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
সকাল ৯টায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বাংলাদেশ ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয়, ঢাবি শাখা ও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে ৯টার দিকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে জাতীয়তাবাদী ছাত্রদল। এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাবি শাখা ছাত্রদলের সাবেক আহ্বায়ক রকিবুল হাসান রাকিবসহ কেন্দ্রীয় ও ঢাবি শাখা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৬৯ সালের এই দিনে পাকিস্তানি স্বৈরশাসক আইয়ুব খানের বিরুদ্ধে ছাত্রদের ১১ দফা কর্মসূচির মিছিলে নেতৃত্ব দিতে গিয়ে ঢাকা মেডিকেল কলেজের সামনে পুলিশের গুলিতে নিহত হন ছাত্রনেতা আমানুল্লাহ মোহাম্মদ আসাদুজ্জামান। তার স্মরণে দিনটি শহীদ আসাদ দিবস হিসেবে পালিত হয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়