ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

করোনাক্রান্ত প্রধান বিচারপতি ও তার স্ত্রী ভালো আছেন

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। গত বুধবার রাতে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিআইপি কেবিনে চিকিৎসাধীন প্রধান বিচারপতি ও তার স্ত্রী ভালো আছেন জানিয়ে বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ গতকাল বৃহস্পতিবার বলেন, বিএসএমএমইউ কর্তৃপক্ষ বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার শারীরিক অবস্থা পর্যালোচনা করেছে। এতে বড় ধরনের কোনো সমস্যা খুঁজে পাওয়া যায়নি।
অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ বলেন, করোনার মৃদু (মাইল্ড) উপসর্গ নিয়ে ভর্তি হওয়া প্রধান বিচারপতি ও তার স্ত্রী সম্পূর্ণ ভালো আছেন, ভয় পাওয়ার কোনো কারণ নেই। তিনি আরো বলেন, করোনার মৃদু উপসর্গ দেখা দিলে স্বাভাবিক চিকিৎসা দিলেই চলে। তিনি অন্য কোনো জটিল রোগে আক্রান্ত কিনা তা দেখতে মেডিসিন, রেসপিরেটরি মেডিসিন, নেফ্রোলজি, কার্ডিয়াক ও অ্যান্ডোক্রাইনোলজি বিশেষজ্ঞদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে শারীরিক অবস্থা পর্যালোচনা করা হয়। তিনি নিজেও সেখানে উপস্থিত ছিলেন বলে জানান বিএসএমএমইউ উপাচার্য। এর আগে মঙ্গলবার প্রধান বিচারপতির স্ত্রী ও বুধবার প্রধান বিচারপতি বিএসএমএমইউতে ভর্তি হন। গত ৩০ ডিসেম্বর দেশের ২৩তম প্রধান বিচারপতি হিসেবে নিয়োগ পান হাসান ফয়েজ সিদ্দিকী। ৩১ ডিসেম্বর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে শপথ নেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়