সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

সাত ভুয়া চিকিৎসক : জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ভুয়া এমবিবিএস সার্টিফিকেট বানিয়ে দেশের বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন করার অভিযোগে গ্রেপ্তার সাত ভুয়া চিকিৎসককে একদিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত এ আদেশ দেন। আসামিরা হলেন ইমান আলী, সুদেব সেন, তন্ময় আহমেদ, মোক্তার হোসেন, কাওছার, রহমত আলী ও মোহাম্মদ মাসুদ পারভেজ।
গতকাল রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেপ্তারের পর আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলা সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের তিন দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে বিচারক আসামিদের রিমান্ড নামঞ্জুর করে একদিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। এর আগে ২০২০ সালের ২ ডিসেম্বর দুদকের উপপরিচালক সেলিনা আখতার মনি বাদী হয়ে ১২ জন ভুয়া চিকিৎসকসহ বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রার জাহিদুল হক বসুনিয়া ও প্রশাসনিক কর্মকর্তা বোরহান উদ্দিনকে আসামি করে মোট ১৪ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এই মামলায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়