সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

সহকর্মী গ্রেপ্তার : পারিশ্রমিক নিয়ে মারামারিতেই করিমের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সহকর্মী আবদুল করিমকে (৫৮) খুনের ঘটনায় অপর সহকর্মী ঘাতক মো. মনিরকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শরীয়তপুর জেলার গোসাইরহাট থেকে তাকে আটক করা হয়। কম পারিশ্রমিকে কাজে যেতে না চাওয়া নিয়ে মারামারির ঘটনায় আবদুল করিম মারা যান।
নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মন্দীর ষাড়পাড়া এলাকার আব্দুল করিমের হত্যাকারীকে গ্রেপ্তারের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এলআইসি শাখার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার খায়রুল আমিন। রাজধানী মালিবাগের প্রধান কার্যালয়ে গতকাল বুধবার দুপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
তিনি বলেন, প্রায় আট বছর ধরে করিম ঢাকা, নরসিংদী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় রংমিস্ত্রির কাজ করে। তার সঙ্গে প্রায় চার বছর ধরে কাজের সুবাদে মনিরের পরিচয়। সে করিমের সহকারী হিসেবে কাজ করত। গত ৫ জানুয়ারি নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মন্দীর ষাড়পাড়া এলাকায় করিমের বাসায় আসে মনির। তাদের একসঙ্গে কাজে যাওয়ার কথা ছিল। কিন্তু তার সঙ্গে কাজে যেতে অনীহা প্রকাশ করে করিম। কারণ সে জানতে পারে সহযোগী হয়েও তার চেয়ে ১০০ টাকা বেশি মজুরিতে ৫০০ টাকায় নতুন ওই কাজটি ঠিক করে মনির। কাজে না যাওয়া নিয়েই উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হলে করিমকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে গুরুতর আহত করে মাটিতে ফেলে দ্রুত পালিয়ে যায় মনির। আঘাতের কারণেই করিমের মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়