সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

জবি নীলদলের কমিটি : পরিমল সভাপতি সম্পাদক আনোয়ার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীলদলের ২৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালাকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল বুধবার বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটিতে সহসভাপতি পদে অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাসুদ ও অধ্যাপক ড. জহির উদ্দিন আরিফ, কোষাধ্যক্ষ পদে ড. আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আব্দুস সামাদ ও জি.এম তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক মুবারক হোসেন এবং দপ্তর সম্পাদক কাজী ফারুক হোসেনকে মনোনীত করা হয়েছে। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন ১৫ জন শিক্ষক।
নীলদল বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ, অসা¤প্রদায়িকতা এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সংগঠন হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কার্যক্রম চালিয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়