সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

‘আল্লাহর দলের’ সক্রিয় সদস্য সুইট গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাভারের রামচন্দ্রপুর ছাকিপাড়া এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের একজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। তার নাম- আতিকুর রহমান সুইট (৫৫)। গত মঙ্গলবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে।
গতকাল বুধবার এটিইউ’র পুলিশ সুপার (মিডিয়া এন্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছাকিপাড়া এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ সক্রিয় সদস্য আতিকুর রহমান সুইটকে গ্রেপ্তার করা হয়। আতিকুর রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশে খিলাফত প্রতিষ্ঠা করার উদ্দেশে দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। এছাড়া নিজেদের মতবাদ প্রচারের মাধ্যমে অনলাইনে আল্লাহর দলের পক্ষে সদস্য সংগ্রহের কাজ করছিলেন। আতিকুরের বিরুদ্ধে ডিএমপির তেজগাঁও থানায় সন্ত্রাসবিরোধী আইনে গত বছরের ফেব্রুয়ারিতে মামলা হয়। ওই মামলায় তিনি পলাতক ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়