আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

বাউফল : দাবি আদায়ে ভূমি কর্মকর্তাদের কর্মবিরতি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বেতন-ভাতা উন্নীতকরণ এবং জনবল নিয়োগে প্রধানমন্ত্রীর নির্দেশিত সিদ্ধান্ত বাস্তবায়নে গড়িমসি করার প্রতিবাদে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তারা কালো ব্যাজ ধারণ করে কর্মবিরতি পালন করেছেন। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলার ৭টি ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তারা তাদের অফিসের সামনে এ কর্মসূচি পালন করেন।
সূত্র জানায়, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের বেতন-ভাতা উন্নীতকরণ ও জনবল নিয়োগে ২০১৩ সালের ৩০ মে অর্থ মন্ত্রণালয় থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ভূমি মন্ত্রণালয়কে বলা হয়। ভূমি মন্ত্রণালয় ২০১৩ সালের ২২ জুলাই এ বিষয়ে অফিস আদেশ জারি করে। একই বছরের ২৫ জুলাই এক স্মারকের মাধ্যমে ভূমি মন্ত্রণালয় আগের জারি করা সব অফিস আদেশের কার্যক্রম বন্ধ করে দেয়। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর সব বিভাগীয় কর্মকর্তা ও জেলা প্রশাসকদের চিঠি দিয়ে ইউনিয়ন ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তাদের বেতন-ভাতা উন্নীতকরণ এবং নিয়োগ চালু করার জন্য বলা হয়। কিন্তু আজও কোনো পদক্ষেপ নেয়া হয়নি।
বাউফল সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা আশ্রাফ আলী বলেন, আমাদের ন্যায়সঙ্গত এই দাবি দ্রুত বাস্তবায়নের দাবিতে ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য এই কালো ব্যাজ ধারণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়