আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

অভয়নগরে মাদক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের নর্থ বেঙ্গল এলাকা থেকে ইকবাল হোসেন ওরফে ইকবাল তারাসী (৪২) নামে এক মাদক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। গতকাল সোমবার সকালে পুলিশ খবর পেয়ে অভয়নগর থানার এসআই আকরাম ও শাহ আলম ফোর্স নিয়ে মরদেহটি উদ্ধার করে। মৃত ইকবাল খালিশপুর এলাকার মৃত রাজু হোসেনের ছেলে। সে নওয়াপাড়া পৌরসভার কলোনি এলাকার মৃত হেদায়েত বিহারির মেয়ে চম্পাকে বিয়ে করে নওয়াপাড়ায় ভাড়া থাকত। তিন মাস আগে নর্থ বেঙ্গল এলাকার ফজলে রাব্বি সুজনের বাড়ির তিনতলার ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে ওঠে। তার একটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। স্থানীয়রা জানান, ইকবাল মাদকসেবন ও বিক্রি করত। মাদক বিক্রির অপরাধে ইতোপূর্বে প্রশাসন তাকে একাধিকবার গ্রেপ্তার করেছে। তার সংসারে বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী চম্পার সঙ্গে ঝগড়া লেগেই থাকত।
স্ত্রী চম্পা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত নেশা করত। বাধা দিলে আমার সঙ্গে খারাপ আচরণ করত। দুদিন আগেও সংসারের কিছু জিনিসপত্র ভাঙচুর করেছে। তবে আজকে (গতকাল) কোনো ঝগড়া হয়নি।
অভয়নগর থানার এসআই শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ইকবাল নামের এক যুবকের মরদেহ তার ঘরের মধ্য থেকে উদ্ধার করেছি। থানায় মামলা হয়েছে। বিস্তারিত কিছু জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়