অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

ভাঙ্গুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ফরিদপুর থানার ধর্ষণ মামলার আসামি ভাঙ্গুড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রবিবার বিকালে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন ফরিদপুর থানার এসআই ইকবাল হোসেন।
গ্রেপ্তার আসামি ভাঙ্গুড়া উপজেলার মণ্ডতোষ ইউনিয়নের ২নং ওয়ার্ডের গজারমারা গ্রামে মো. ইসমাইল হোসেনের ছেলে বিপুল হোসাইন (২৫)। কিশোরীর বাড়ি পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায়।
মামলা সূত্রে জানা যায়, গত ৪ বছর আগে ফেসবুকের মাধ্যমে বিপুলের সঙ্গে ধর্ষিতা কিশোরীর পরিচয় হয়।
একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর কিশোরীকে বিপুল হোসাইন বিয়ে করার আশ্বাস দিয়ে বিভিন্ন আত্মীয়র বাড়িতে নিয়ে শারীরিক সম্পর্ক করে।
গত ২০ ডিসেম্বর সকালে ফরিদপুর উপজেলার খলিশাদহ গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে মো. আছাবুল ইসলামের বাড়িতে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ৪ দিন ধর্ষণ করে পালিয়ে যায়। ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ভাঙ্গুড়া উপজেলার মণ্ডতোষ ইউনিয়নের ২নং ওয়ার্ডের গজারমারা গ্রামে বিপুলের বাড়িতে গিয়ে উঠে বিয়ের দাবি করে ধর্ষিতা। বিপুলের পরিবার কিশোরীকে মেনে না নিয়ে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকে।
চার দিন অনশনের পর ধর্ষিতা কিশোরী ৯৯৯ নম্বরে কল করলে ১ জানুয়ারি দুপুরে ভাঙ্গুড়া থানা পুলিশ কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘটনাস্থল ফরিদপুর হওয়ায় ফরিদপুর থানায় ধর্ষিতা ১ জানুয়ারি ধর্ষণ মামলা দায়ের করে।
ফরিদপুর থানার (ওসি) মাসুদ রানা আসামি আটকের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়