অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

কমলগঞ্জ : সাংসদের এপিএস ও রক্ষীর ওপর হামলার প্রতিবাদে সভা

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের এপিএস ও নিরাপত্তারক্ষীর ওপর হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কমলগঞ্জের মুন্সীবাজারে অনুষ্ঠিত এ সভায় উপজেলার কয়েকশ মানুষ অংশ নেন।
গতকাল রবিবার দুপুরে ‘কমলগঞ্জের সর্বস্তরের জনসাধারণ’ ব্যানারে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইমতিয়াজ আহমেদ বুলবুল। বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সহসভাপতি হারুনুর রশীদ ভূঁইয়া, সাবেক সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, ইফতেখার আহমেদ বদরুলসহ দলের বিভিন্ন স্তরের নেতা।
এ সময় তারা জানান, পঞ্চম ধাপে ইউপি নির্বাচনের সময় গত ২ জানুয়ারি রাতে আব্দুস শহীদ নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে বসে ছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থী জুনেল আহমদ তরফদারের নেতৃত্বে হামলা করা হয়। এতে আহত হন এমপির এপিএস নিরাপত্তারক্ষীসহ কয়েকজন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
প্রতিবাদ সভায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়