গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত : নান্দাইলে সড়ক অবরোধ করে বিক্ষোভ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে রাজিয়া সুলতানা বন্যা নামের নবম শ্রেণির এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল শনিবার তাড়াইল সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
বিক্ষোভ মিছিলটি নান্দাইল রোড বাজার থেকে চৌরাস্তা গোলচত্বর প্রদক্ষিণ শেষে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে গিয়ে মিলিত হয়। পরে ছাত্রছাত্রীরা স্বাস্থ্যঝুঁকি ও নিরাপত্তার কথার তুলে ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহণ করতে অস্বীকৃতি জানানোসহ স্ব-স্ব বিদ্যালয়ে করোনার টিকা গ্রহণ করার দাবি জানায় তারা। নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোহাম্মদ এনামুল হক বাবুল, সাবেক সদস্য কামরুজ্জামান মানিক, আলী আসলাম ভূঁইয়া ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দিকী, শিক্ষক প্রতিনিধি শামসুল হক ওই বিদ্যালয়ের একটি কক্ষে এসি স্থাপন করে টিকা প্রদান করা হবে বলে আশ্বস্ত করা হলে ছাত্রছাত্রীরা বিক্ষোভ প্রত্যাহার করে নেয়।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা গ্রহণ করে আসার পথে স্কুল-ছাত্রী রাজিয়া সুলতানা কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়