সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

মাতারবাড়ীতে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই!

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম বশির উল্লাহ, মহেশখালী (কক্সবাজার) থেকে : কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে প্রেমিকাকে মোবাইল ফোন উপহার দেয়ার জেরে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই রাসেল ও তার পরিবারের লোকজন। গত বৃহস্পতিবার হামলার শিকার হওয়ার পর গতকাল শুক্রবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছেলের বাবা আক্তার আহমদ (৫০)।
জানা যায়, মাতারবাড়ী ইউনিয়নের সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলে জিসানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের নাছিরের মেয়ে তথা রাসেলের বোনের। সেই সুবাদে প্রেমিকাকে একটি মোবাইল উপহার দেয় জিসান। আর এতেই জিসানের পরিবারের ওপর চড়াও হয় মেয়ের পরিবারের লোকজন। তারা হামলা করে জিসানের মায়ের ওপর। এরপরই মেয়ের ভাই রাসেল এবং রাসেলের পরিবারের অন্য সদস্যদের দ্বিতীয় দফা হামলায় খুন হন ছেলের বাবা আক্তার আহমদ (৫০)।
এ বিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, মাতারবাড়ীর সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের নাছিরের মেয়ের। একে কেন্দ্র করে বাগবিতণ্ডার একপর্যায়ে মেয়ের পরিবারের লোকজনের আঘাতে মারা যান ছেলের বাবা আক্তার আহমদ। এ ব?্যাপারে আইনানুগ ব?্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
প্রেমিকার মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আরো দুজন এ ঘটনায় আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় উপজেলাজুড়ে তোলপাট সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়