সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

নাটোরে তরুণীকে দল বেঁধে ধর্ষণ, আটক ৫

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জেলার নলডাঙ্গায় এক তরুণীকে (১৭) আটজন মিলে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে নাটোর সদর উপজেলায় ধর্ষণের ঘটনা ঘটে।
আটককৃতরা হলো- একই এলাকার শহিদুল ইসলাম (২২), শরিফুল ইসলাম (২২), কাজল হোসেন (২৫), আসাদুল ইসলাম (৩৮) এবং আমিনুল ইসলাম।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমদ জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকা থেকে এক স্কুলছাত্রী পরিবারের ওপর অভিমান করে খালার বাড়ির উদ্দেশে বের হয়। সন্ধ্যা ৭টার দিকে ছাতনী দিয়ার এলাকায় পৌঁছলে মাঝদিঘা গ্রামের মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়।
শহিদুল ইসলাম মেয়েটিকে ভুলভাল বুঝিয়ে খালার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে কৌশলে ওই এলাকার এক লেবুবাগানে নিয়ে যায়। সেখানে আটজন মিলে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। ওই রাতেই অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে পুলিশ। ওই শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষা করার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গতকাল শুক্রবার দুপুরে নাটোর থানায় আটজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়